বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আরো একটি শিরোপা লেভারকুসেনের
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ২৬ মে, ২০২৪, ১:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ২৬ মে, ২০২৪, ১:৫২ অপরাহ্ন

ম্যাচের শুরুর দিকে গ্রানিথ জাকার গোলটিই যথেষ্ট হলো। প্রথমার্ধেই দশজনের দলে পরিণত হয়েও জার্মান কাপের শিরোপা হাতছাড়া করলো না লেভারকুসেন।

বার্লিনের অলিম্পিক স্টেডিয়ামে জার্মান কাপের ফাইনালে কাইজারস্লাটার্নকে ১-০ গোলে হারিয়েছে লেভারকুসেন। এতে করে ঘরোয়া খেলায় অপরাজিত থেকে ‘ডাবল’ শিরোপা জিতে আরেকটি ইতিহাস গড়েছে জাবি আলোনসোর দল।

ম্যাচের ১৬ মিনিটে ক্রসবারের নিচে দিয়ে বল জালে জড়ান জাকা। বিরতির ঠিক আগে (৪৪ মিনিটে) দ্বিতীয় হলুদ কার্ড দেখে ডিফেন্ডার ওডিলন কুসুনও মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় লেভারকুসেন।

একজনকে হারিয়ে কিছুটা রক্ষণাত্মক হয়ে পড়ে আলোনসোর দল। শেষ পর্যন্ত ওই এক গোলেই শিরোপা নিশ্চিত হয়েছে তাদের।

লেভারকুসেন এর আগে বুন্দেসলিগায় অপরাজিত থেকে শিরোপা জিতেছে। চলতি মৌসুমে মাত্র একটি ম্যাচই হেরেছে আলোনসোর দল, সেটি ইউরোপা লিগের ফাইনালে। আটালান্টার কাছে ৩-০ গোলের হারে টানা ৫১ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ভাঙে লেভারকুসেনের।

এক মৌসুমে দুই শিরোপা জিতে স্প্যানিশ কোচ বলেন, ‘পুরো জার্নি, পুরো মৌসুমটা ছিল দুর্দান্ত। আমরা এই মৌসুমে যা করেছি তা অবিশ্বাস্য।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   লেভারকুসেন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft