বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঝিনাইদহে ডাকাতি ও হত্যা, আহত পুত্রবধূর চিরকুটে আটক ২ ডাকাত
ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৩:৪৪ অপরাহ্ন

ঝিনাইদহে ফাতেমা নামের এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে ডাকাতদল। এ সময় তার পুত্রবধূর গলায় ছুরিকাঘাত করেছে তারা। 

আজ শুক্রবার ভাের রাতে সদর উপজেলার গান্না ইউনিয়নের খালকুলা গ্রামে এ ঘটনা ঘটেছে। 

ঘটনার পর অভিযুক্ত ২ ডাকাতকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, খালকুলা গ্রামের আবেদ আলী ও তার ছেলে মেহেদী বিদেশ থাকেন। তার বাড়িতে স্ত্রী ও পুত্রবধূ থাকে। এ সুযােগে গত রাতে দুজন ডাকাত বাড়ির ওয়াল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। পরে আবেদ আলীর স্ত্রী ফাতেমাকে গলা কেটে হত্যা করে। এরপর তার পুত্রবধূর গলায়ও ছুরিকাঘাত করে কিছু নগদ টাকা নিয়ে অপরাধীরা পালিয়ে যায়। পরে পুত্রবধূ বিথী খাতুন পাশের বাড়িতে গিয়ে পড়ে যায়। তারপর স্থানীয়রা জানতে পেরে পুলিশক খবর দিলে ঘটনাস্থলে পৌছে পুলিশ লাশ উদ্ধার করে। 

আহত বিথীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

আটককৃতরা হলাে- দুর্গাপুর গ্রামের বাদল মন্ডলের ছেলে সাগর হােসেন ও পশ্চিম ঝিনাইদহের ফেলু সরকারের ছেলে সুশান্ত। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে ডাকাতিকালে বাধা দেয়ায় এ হত্যার ঘটনা ঘটেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ঝিনাইদহ   হত্যা   আটক  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft