বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
এমপি আনার হত্যাকান্ড
কালীগঞ্জে আ’লীগের দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৭:০১ অপরাহ্ন

ভারতে গিয়ে নিঁখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার হত্যাকান্ডের খবরে স্তদ্ধ হয়ে পড়েছে গোটা কালীগঞ্জবাসী। তার লাশ উদ্ধার না হওয়াতে মৃত্যু নিয়ে এখনো ধোয়াশা কাটেনি। আজ বৃহস্পতিবার এমপির শহরের বাসভবন ও পাশেই দলীয় কার্যালয়ের সামনে সহস্রাধিক নারী পুরুষ জনতার ভীড় জমে।

এদিকে তার মৃত্যুর খবরে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বেলা ১২ টার পর ভূষন রোডস্থ দলীয় কার্যালয়ে কালো পতাকা, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় পতাকা উত্তোলনকালে কান্নায় ভেঙ্গে পড়েন পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ। তিনি অঝোরে কেদেই চলেছেন।

পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আয়ুব হোসেন, মতিয়ার রহমান মতি, ওহিদুজ্জামান ওদু ও মোস্তাফিজুর রহমান বিজু সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। তারা কালো ব্যাচ ধারন সহ শুক্রবার জুম্মাবাদ মসজিদে দোয়া মাহফিল করবেন বলেও ঘোষনা দেন। 

নেতৃবৃন্দরা বলেন, আনারকে যারা হত্যা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক বিচার করতে হবে। আমরা আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানায় দ্রুত আমাদের এমপি’র মরদেহ দেশে আনার ব্যবস্থা করবেন। 

এমপি আনার আ’লীগের মনোনীত টানা তিনবারের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। দলীয়ভাবে আগামী শনিবার সকালে উপজেলা আ’লীগের কার্যালয়ে সভা আহব্বান করে আরো বিভিন্ন কর্মসূচী গ্রহন করবেন বলেও জানান নেতৃবৃন্দ।

এদিকে রাষ্ট্রীয়ভাবে ও বিভিন্ন গণমাধ্যমে এমপি আনারের মরদেহ উদ্ধার না হওয়ায় খবর জেনে বৃহস্পতিবার সকাল থেকেই এমপির শহরের বাসভবন ও দলীয় কার্যালয়ের সামনে নারী পুরুষ সাধারন জনতার ভীড় জমতে থাকে। মৃত্যু নিয়ে তাদের ধোয়াশা কাটছে না। 

তিনি কি সত্যিই মারা গেছেন, না বেচে আছেন, এমন কথাও বলছেন অনেকেই। যে কারনেই তার মৃত্যু বিষয়টি নিয়ে ধূম্রজাল ও ঘোলাটে পরিবেশের সৃষ্টি হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আবু আজিফ জানান, এমপি আনারের নিখোজ এসব ঘটনা নিয়ে তার সেজো ভাই এনামুল হক ইমান গত ১৯ মে কালীগঞ্জ থানাতে একটি ডিডি করেছেন। বিষয়টি আমাদের উর্ধতন মহলে অবহিত করেছি। এমপি আনারের বিষয়টি তাদের সরকারের উর্ধতন সংস্থ্রাগুলি পর্যবেক্ষন করছেন বলে যোগ করেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ঝিনাইদহ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft