বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মুজিবনগরে সাড়ে আট বিঘা জমির ফসল কেটে তছরুপ
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৯ মে, ২০২৪, ৫:৫৬ অপরাহ্ন

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুরে এক কৃষকের সাড়ে আট বিঘা জমির ফসল কেটে তছরুপ করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। 

এতে ১৪-১৫ লাখর টাকা ক্ষতির মুখে পড়েছে কৃষক গোলাম মোস্তফা। মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোস্তফা গ্রামের নীল জাবার মাঠে চার বিঘা জমিতে কলা, আড়াই বিঘা জমিতে কপি ও দুই বিঘা জমিতে পেঁপে আবাদ করেন। আর কিছু দিনের মধ্যে এসব ক্ষেত থেকে ফসল সংগ্রহের অপেক্ষায় ছিলেন কৃষক। এর মাঝে গত রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা ক্ষেতের প্রায় সব কলা ও পেঁপে গাছ ও আড়াই বিঘা জমির বাঁধা কপি কেটে তছরুপ করে। 

এতে অসহায় হয়ে পড়েছেন কৃষক গোলাম মোস্তফা। রাজনৈতিক শত্রুতাবশতা প্রতিপক্ষের লোকজন ফসল তছরুপ করেছে বলে দাবি করেন গোলাম মোস্তফা।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল দত্ত জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে ফসল তছরুপকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মেহেরপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft