শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৯ মে, ২০২৪, ৬:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৯ মে, ২০২৪, ৬:০২ অপরাহ্ন

সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনায় নারীসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৫ জনকে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ রোববার (১৯ মে) সকালে গোপালগঞ্জ সদর উপজেলার খেলনা গ্রামে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। 

এলাকাবাসী ও আহতদের সাথে কথা বলে জানা গেছে, খেলনা গ্রামের বাদশা শেখ ও রাসেল শেখ গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন কোন্দল চলে আসছিল। এরই জের ধরে গতকাল রোববার সকালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রনে রয়েছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা হলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ   সংঘর্ষ   আহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft