বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
নাটোরে তিন ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ১:১৪ অপরাহ্ন

নাটোরের সিংড়ায় বাজার তদারকির অভিযানে তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা সংরক্ষণ অধিদফতর।

আজ শনিবার(১৮ মে) সকালে সিংড়া উপজেলার ধুলিয়াডাঙ্গা বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর।

সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর জানান, শনিবার সকালে সিংড়া উপজেলার ধুলিয়াডাঙ্গা বাজার এলাকায় আনসার, গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও ব্যাটালিয়ান টিমের সহযোগিতায় একটি অভিযান পরিচালনা করা হয়। 

এসময় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর ৫১ ধারায় উপজেলার ধুলিয়াডাঙ্গা বাজার এলাকায় অবস্থিত মল্লিকা ফার্মেসীর স্বত্বাধিকারী মো. রাকিবুল ইসলামকে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির উদ্দেশ্য সংরক্ষণ করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। 

একই বাজারে অবস্থিত সামাদ ফার্মেসীর স্বত্বাধিকারী সাব্বির আহমেদকে ৩৭ ধারায় ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির উদ্দেশ্য সংরক্ষণ করার অপরাধে ২ হাজার টাকা এবং তারেক স্টোরের স্বত্বাধিকারী তারেককে আমদানিকারকের স্টিকারবিহীন কসমেটিক্স সামগ্রী বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ৩৭ ধারায় ১ হাজার টাকাসহ মোট ১৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

তিনি আরও জানান, বাজার তদারকি অভিযানে তিন ব্যবসায়ীকে বিভিন্ন সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নাটোর   ভোক্তা অধিকার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft