বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
মাগুরায় রোড টু ডেভেলপমেন্ট সাধারণ সভা অনুষ্ঠিত
মাগুরা প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৭ মে, ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ১৭ মে, ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

মাগুরায় রোড টু ডেভেলপমেন্ট সাধারণ সভা  শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা সমাজসেবা অফিসার (রেজি:) মো: আব্দুর রাজ্জাক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জাহিদুল ইসলাম শাওন, বিশিষ্ট কৃষিবিদ মো: আবু সাঈদ, হৃদরোগ বিশেষজ্ঞ ডা: কল্যাণ বেঞ্জামিন গমেজ, সভার সভাপতিত্ব করেন রোড টু ডেভেলপমেন্ট-মাগুরার সভাপতি  ডা: আফরোজা আক্তার ও সঞ্চালনা করেন রোড টু ডেভেলপমেন্ট -মাগুরার সাধারণ সম্পাদক ডা: রথীন্দ্রনাথ সরকার। সহ-সাধারণ সম্পাদক এ্যাড: সাব্বীর হোসেন সহ ৩৭ জন সাধারণ সদস্য উপস্থিত ছিলেন আজকের সভাতে।  

সভার প্রাম্ভে স্বাগত বক্তব্য রাখেন ডা: রথীন্দ্রনাথ সরকার, তিনি বিগত দিনের  সমাজসেবামূলক কর্মকান্ড উপস্থাপনা করেন এবং আগামীদিনের কর্ম পরিকল্পনা তুলে ধরেন। তার বক্তব্য করোনাকালীন সময়ে মাগুরা বাসির জন্য চিকিৎসা সেবা, কৃষকদের স্বাস্থ্যসেবা, শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, তাপদাহে প্রাথমিক চিকিৎসা প্রদান, যুবকদের আইটি দক্ষতা কর্মশালা ও নানান সমাজসেবামূলক কার্যক্রমের কথা উঠে আসে। 

বিশেষ অতিথিরা স্বাস্থ্যসেবা, শিক্ষা, নারী কর্মসংস্থান ও যুব প্রশিক্ষণের পরিকল্পনা উপস্থাপনা করেন। প্রধান অতিথি তার বক্তব্য প্রতিষ্ঠানের কর্মকান্ডের প্রশংসা করেন ও ভবিষ্যতের জন্য শুভকামনা জানান। সভাপতির ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে শেষ হয় সাধারণ সভা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft