মঙ্গলবার ২১ মে ২০২৪ ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

অ্যানফিল্ড থেকে বিদায় নিলেন ইয়ুর্গেন ক্লপ    ১৪ দলীয় জোটের বৈঠক ডাকলেন শেখ হাসিনা     রাত ১টার মধ্যে যেসব জেলায় ঝড়ের পূর্বাভাস    ১২৬ দেশে যেতে সনদ জটিলতা কাটছে বাংলাদেশিদের    নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন    কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী    ইব্রাহিম রাইসির মৃত্যুতে ফখরুলের শোক প্রকাশ   
চট্টগ্রামে অল্পের জন্য রক্ষা পেলেন উড়োজাহাজের ১৯৮ যাত্রী
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৬:২৪ অপরাহ্ন

অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে এয়ার এরাবিয়ার একটি উড়োজাহাজ। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে আসা ফ্লাইটটিতে ১৯১ জন যাত্রী ও ৭ জন ক্রু ছিলেন। 

যান্ত্রিক ত্রুটির কারণে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর রানওয়ের মাঝখানে বন্ধ হয়ে যায় উড়োজাহাজটি।

শুক্রবার সকাল ৮টা ৪০মিনিটে এ ঘটনা ঘটে। তবে সব যাত্রী নিরাপদে আছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ।

তিনি বলেন, শারজাহ থেকে আসা এয়ার এরাবিয়ার ফ্লাইট জি ৯৫২৬-এ ১৯১ জন যাত্রী ও ৭ জন ক্রু ছিলেন। ক্যাপ্টেন মাঝ আকাশে উড়োজাহাজের হাইড্রোলিক প্রেসারে সমস্যা লক্ষ্য করেন ও বিমানবন্দর ট্রাফিক কন্ট্রোলকে বিষয়টি জানান। অবতরণের পর পরই উড়োজাহাজটি রানওয়েতে বন্ধ হয়ে যায়। 
 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft