বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
শিবালয়ে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণ সভা
শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ৬ মে, ২০২৪, ৬:১৬ অপরাহ্ন

আজ সোমবার সকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণ সভার অনুষ্ঠিত হয়েছে। যারা পেনশনের আওতায় ছিলো না তাদের জন্য সর্বজনীন পেনশন স্কিম চালু করা হয়েছে। যাতে করে তারা সম্মানজনকভাবে বাঁচতে পারেন। 

এ স্কিমে অংশগ্রহণ তাদেরকে সামাজিক মর্যাদা পাশাপাশি আর্থিক সুরক্ষা দিবে। কৃষক, রিক্সাওয়ালা, শ্রমিক, কামার, কুমার, জেলে, তাঁতি সহ সকল অনানুষ্ঠানিক কর্মে নিয়োজিত ব্যক্তিবর্গ নির্ধারিত হারে চাঁদা প্রদান পূর্ব স্কিমে অংশগ্রহণ করতে পারবে। প্রবাসী স্ক্রিন, প্রগতি স্কিম, সুরক্ষা স্কিম, সমতা স্কিম এই চারটি ধাপে ১৮ থেকে ৬০ বছর বয়সী সকলেই সর্বজনীন পেনশন স্কিমের আওতায় আসতে পারবে। 

অনুষ্ঠানে জেলা প্রশাসক মানিকগঞ্জ জনাব রেহানা আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সালাউদ্দিন মাহমুদ জাহিদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ বেলাল হোসেন সহ সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সকল দপ্তরের কর্মকতা বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সর্বজনীন পেনশন স্কিম   মানিকগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft