বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
জঙ্গি হামলার আশঙ্কা টি-টোয়েন্টি বিশ্বকাপে
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৬:১১ অপরাহ্ন

আগামী ১ জুন শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসরের আয়োজক যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু এর আগেই আয়োজকদের কপালে চিন্তার ভাজ। পাকিস্তানের উত্তর অঞ্চল থেকে জঙ্গি হামলার বার্তা দেওয়া হয়েছে আসরটিকে ঘিরে। 

তবে হুমকির আশঙ্কা দূর করার জন্য ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে কাজ করে যাচ্ছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ(সিডব্লিউআই)।

ত্রিনিদাদের প্রধানমন্ত্রী কিথ রোলি বলেন, বিশ্বকাপে হামলার হুমকি মোকাবেলায় ক্যারিকম (ক্যারিবীয় দেশগুলোর আন্তসরকারি জোট) ও নিরাপত্তা সংস্থা কাজ করেছে। এছাড়া আইসিসি ইভেন্টে সম্ভাব্য হামলার ব্যাপারে পর্যবেক্ষণ করছে বার্বাডোজের আঞ্চলিক সংস্থা।

এক যৌথ বিবৃতিতে আইসিসি ও ওয়েস্ট ইন্ডিজ জানায়, ‘আমরা আয়োজক দেশ ও শহর কর্তৃপক্ষের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছি এবং টুর্নামেন্টে যেকোনো ঝুঁকি কমানোর জন্য উপযুক্ত পরিকল্পনা নিশ্চিত করতে নিয়মিতভাবে বৈশ্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও মূল্যায়ন করে থাকি। আমরা সব অংশীদারকে নিশ্চিত করতে চাই যে টি-টোয়েন্টি বিশ্বকাপে সবার সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করা আমাদের প্রধান অগ্রাধিকার। এ নিয়ে বিশদ ও শক্তিশালী নিরাপত্তা পরিকল্পনা আছে। ’

ত্রিনিদাদের সংবাদমাধ্যম ডেইলি এক্সপ্রেস জানায়, প্রো ইসলামিক স্টেটের (দায়েশ) মিডিয়া গ্রুপ ‘নাশির-ই-পাকিস্তান’ এর মাধ্যমে বিশ্বকাপে সম্ভাব্য হামলার তথ্য পেয়েছেন গোয়েন্দারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft