বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
বিদ্যুতের তারে আটকে শিশুর মৃত্যু
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ৬:৪৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় শেখ রাসেল মিনি ফুটবল স্টেডিয়ামে হৃদয় নামে ১৪ বছরের এক শিশু বিদ্যুৎস্পর্শে মারা গেছে। আজ রবিবার দুপুরে  ওই স্টেডিয়ামের ছাদ থেকে ফুটবল আনতে গিয়ে সে বিদ্যুৎ স্পর্শে মারা যায় হৃদয়। 

থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

ফায়ার সার্ভিস তার লাশ উদ্ধার করে। হৃদয়ের মৃত্যুতে  তার পরিবারসহ এলাকার শোকের ছায়া নেমে এসেছে। স্টেডিয়ামের ছাদে থাকা বিদ্যুতের তারটি সরানোর দাবি জানানো হয়েছে। হৃদয় ক্ষুদে হারিয়া গ্রামের হেলাল মিয়ার ছেলে।

চম্পকনগর পুলিশ ক্যাম্পের এসআই মো. ইব্রাহিম জানান, ওই শিশুটি কয়েকজনকে নিয়ে মাঠে ফুটবল নিয়ে খেলা করছিলো। এ সময় তাদের ফুটবলটি ছাদে আটকে যায়। ছাদ থেকে ফুটবল আনতে গিয়ে সেখানে থাকা বিদ্যুতের তারে আটকে হৃদয় মারা যায়।

ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার দীন ইসলাম জানান, স্টেডিয়ামের একটি ভবনের উপর বিদ্যুতের তার ছিলো। তারটি বেশ নিচু। ধারণা করা হচ্ছে হৃদয় ওই তার পেরিয়ে যাওয়ার সময় পড়ে যায়। ছাদে পানিও ছিলো। যে কারণে সে সহজেই বিদ্যুৎস্পর্শে মারা যায়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft