বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
মেহেরপুরে ট্রাক চাপায় নিহত ২
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৩:০৬ অপরাহ্ন

মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের অয়ন ফিলিং স্টেশনের অদূরে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, চাদবিল গ্রামের লিটন আলীর ছেলে হাসান আলী (২০) অন্যজনের পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনাস্থল থেকে ঢাকা মেট্রো-উ ১২-৩২৫৮ নম্বরের ট্রাকটিসহ ড্রাইভার বাবুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বাবুল মাগুড়া জেলার শালিকা থানার রাইজেদাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী মেহেদী হাসান বলেন, ফ্রেস সিমেন্ট বোঝাই ট্রাকটি মেহেরপুরের উদ্দেশ্যে আসছিলো এবং সাইকেল চালক দুইজনও মেহেরপুরের দিকে আসছিলো। এসময় সন্ধানী স্কুল এন্ড কলেজের নির্মাণাধীন ভবনের কাছে পৌছালে ট্রাকটি পিছন থেকে দুই সাইকেল চালককে ধাক্কা দেয়। 

এ সময় ট্রাকটি একজনের মাথা ও অন্যজনের শরীরের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্য হয়। পরে আমরা ট্রাকসহ ড্রাইভারকে আটক করে পুলিশে খবর দিই।

তবে এ ঘটনায় হাসানের লাশ শনাক্ত করা গেলেও অপর ব্যক্তির মাথায় উপর দিয়ে ট্রাকের চাকা চলে যাওয়ায় তার লাশ বিবর্ণ হয়ে গেছে। 

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম বলেন, দুইজন বাইসাইকেল আরোহী ও সিমেন্টবাহী ট্রাকের সাথে দুর্ঘটনা ঘটে। বাইসাইকেল আরোহী দুইজন ঘটনাস্থলেই মৃত্যবরণ করেন। আমরা ট্রাকসহ ড্রাইভারকে আটক করেছি। দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ এবং ফায়ার সার্ভিসের দল নিহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft