বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
ভাঙ্গুড়ায় আগুনে পুড়লো পাঁচ দোকান
ভাঙ্গুড়া (পাবনা) সংবাদাতা:
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৩:০০ অপরাহ্ন

পাবনার ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার খানমরিচ ইউনিয়নের লতিফ মোড় এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফের ইলেকট্রনিক্স এর দোকানসহ চারটি দোকান ও পণ্য ছাই হয়ে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা ক্ষতিগ্রস্তদের। অগ্নিকাণ্ডের পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র গোলাম হাসনাইন রাসেল ও খানমরিচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ঈদে বিক্রির আশায় আব্দুল লতিফের ইলেকট্রনিক্স এর দোকানে টিভি, ফ্রিজ, বৈদ্যুতিক পাখা সহ প্রায় ১২ লাখ টাকার বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যের আমদানি করেন। অগ্নিকাণ্ডে সম্পূর্ণ পণ্য পুড়ে ছাই হয়ে যায়। এ সময় পাশের আরো তিনটি মুদিখানার দোকান পুড়ে যায়। ঘটনার সময় পার্শ্ববর্তী ফরিদপুর ও চাটমোহর উপজেলার ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলেও পৌঁছানোর আগেই পুড়ে ছাই হয়ে যায় সব মালামাল।

ভাঙ্গুড়া থানা উপরিদর্শক সাবিনুর ইসলাম ঘটানোর সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ইলেকট্রনিক্সের দোকান। এরপরে অন্যান্য দোকান। সর্বমোট প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খানমরিচ ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার খান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফের সম্পদ বলতে এই ইলেকট্রনিক্সের দোকান। সেটি পুড়ে ছাই হয়ে গেছে। এখন তিনি নিঃস্ব। ক্ষতির পরিমাণ নিরূপণ করে প্রশাসনকে অবগত করা হয়েছে। তাদেরকে সহযোগিতার চেষ্টা করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft