বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে না    ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার   
তিতাস দখল-দুষণমুক্ত করার আহবান
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪, ১১:১০ অপরাহ্ন

তিতাস নদকে দখল ও দুষণমুক্ত করার আহবান জানানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় নদী ও প্রকৃতি সুরক্ষা সামাজিক আন্দোলন ‘তরী বাংলাদেশ’ এর আয়োজনে বৃহস্পতিবার সকালে আয়োজিত সমাবেশ থেকে এ দাবি জানানো হয়। পাশাপাশি ওই সমাবেশে পৌর এলাকার মাঝ দিয়ে বয়ে যাওয়ার টাউন খালের ৪.৮ কিলোমিটার দখল ও দুষণমুক্ত করারও আহবান জানানো হয়েছে।

নদীকৃত্য দিবস উপলক্ষ্যে তরী এর উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও জনসমাবেশের আয়োজন করা হয়। র‍্যালিটি ব্রাহ্মণবাড়িয়া শহরের সুরসম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন থেকে শুরু হয়ে জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। 

সেখানে তরী বাংলাদেশের আহবায়ক শামীম আহমেদের সভাপতিত্বে সমাবেশে বক্তারা জেলার বিভিন্ন নদীর অবস্থা তুলে ধরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আহবান জানান। এ আয়োজনে অংশ নেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন, জেলা নাগরিক ফোরামের সভাপতি পিযূষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি সৈয়দ মো. আকরাম, প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি দীপক চৌধুরীর বাপ্পি, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্রের সভাপতি ওসমান গণি সজিব, সাহিত্য একাডেমির সাধারণ সম্পাদক নূরুল আমিন, অঙ্কুর শিশু-কিশোর সংগঠনের সভাপতি আনিসুল হক রিপন, জামিনুর রহমান, মো. আশিকুল আলম প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft