বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কপাল ফেটে হাসপাতালে ভর্তি মমতা বন্দ্যোপাধ্যায়
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

আজ বৃহস্পতিবার রাতে তৃণমূল কংগ্রেসের টুইট বার্তায় জানা যায়, বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে কপাল ফেটে যাওয়ায় কলকাতার এসএসকেএম হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এদিকে ভারতের লোকসভা ভোটের আগে বড় বিপাকে পড়লেন এই নেত্রী।

তৃণমূল কংগ্রেস জানিয়েছে, আজ কালীঘাটের বাসভবন চত্বরে হাঁটছিলেন মুখ্যমন্ত্রী মমতা। সেই সময় কোনোভাবে পড়ে যান তিনি। কপালে চোট পান। গলগল করে রক্ত বেরোতে থাকে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। চিকিৎসকেরা দেখেই কপালে সেলাই করতে হবে বলে জানিয়েছেন। ক্ষত বেশ গভীর বলেই জানা গেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মমতাকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। তাঁর ক্ষত বেশ গভীর। তবে রক্তপাত বন্ধ হয়েছে। সিটি স্ক্যান করানো হবে। তাঁর জ্ঞান রয়েছে এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। একটি মেডিকেল বোর্ড গঠন করা হচ্ছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী এক্স হ্যান্ডলে লিখেছেন, ‘বাংলার মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করি।’

মুখ্যমন্ত্রীর জখম হওয়ার খবর পাওয়া মাত্রই দলীয় বৈঠক থামিয়ে দেন ঘাটালের বিদায়ী তৃণমূল সংসদ সদস্য দেব। এর পরেই ঘাটালের বিশালাক্ষী মন্দিরে পূজা দিতে যান তিনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft