শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পিরোজপুরে আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে আহত
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ১:০৭ অপরাহ্ন

পিরোজপুরের ইন্দুরকানীতে মো. আব্দুল হালিম হাওলাদার (৬৫) নামের এক আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে আহত করা হয়েছে। গতকাল রবিবার রাতে পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

হামলায় গুরুতর আহত ওই নেতা পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি।

প্রত্যক্ষদর্শী উমেদপুর এলাকার রাকিব শিকদার জানান, ওই রাতের সাড়ে ৭টার দিকে বেশ কয়েকজন অল্প বয়সী যুবক পাইপগান সহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে হালিম হাওলাদের উপর হামলা চালায়। এ সময় আমি তাকে মারতে বাঁধা দিলে তারা আমাকেও পাইপ দিয়ে আঘাত করার চেষ্টা করে। এ সময় আমি মোটর সাইকেল চালিয়ে সরে যেতে শুরু করলে তাদের পাইপের আঘাত আমার গাড়ির পিছনে লাগে। পরে আমি স্থানীয়দের নিয়ে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। 

আহত হালিম হাওলাদার জানান, তিনি গত দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষের কর্মী ছিলেন। গতকাল রবিবার স্থানীয় নব নির্বাচিত এমপি এ্যাড. শ.ম রেজাউল করিম ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়নের পাড়েরহাট বাজারে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করতে যান। এ সময় তিনি (হালিম হাওলাদর) তার সাথে ছিলেন। কিন্তু বাড়ি ফিরলেই সন্ধ্যায় গত সংসদ নির্বাচনের পরাজিত ঈগল প্রতীকের কর্মীরা তার ( হালিম হাওলাদর) উপর হামলা করে। 

তিনি অরো জানান, নির্বাচনের শুরু থেকে নৌকার পক্ষে কাজ করায় ঈগল প্রতীকের লোকজন বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। 

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, আব্দুল হালিম হাওলাদারের উপর হামলার সাথে জড়িতদের সনাক্ত ও আটকের চেষ্টা চলছে। 

পিরোজপুর-১ আসনের এমপি ও সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম জানান, আব্দুল হালিম হাওলাদার নৌকার পক্ষে কাজ করেছে এ জন্য ঈগলের লোকজন তার উপর ক্ষুব্দ ছিল। 

পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান শাওন জানান, আহত আব্দুল হালিম হাওলাদার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীগের সহ-সভাপতি। তার উপর হামলার বিষয়টি দুঃখজনক। 

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে নৌকা প্রতীক নিয়ে এ্যাড. শ.ম রেজাউল করিম ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে ঈগল প্রতীক নিয়ে এ কে এম এ আউয়াল প্রতিদ্ব›দ্বীতা করেন। এতে প্রায ১০ হাজার ভোটের ব্যাবধানে নৌকার বিজয় হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft