শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নদীতে গোসল করতে নেমে নিখোঁজ: ২৭ ঘন্টা পর মরদেহ উদ্ধার
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ২:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ২:১৩ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে শ্বশুর বাড়ি বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে নিখোঁজের দীর্ঘ ২৭ ঘন্টা পর উপজেলার রমজানপুর ব্রীজের কাছে পারলদী নদী হতে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত যুবক মোঃ সাগর মৃধা(২২) পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার কুয়াকাটা এলাকার ওবায়দুর মৃধার ছেলে।

ভুক্তভোগী পরিবার ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, নিহত সাগর মৃধা গত শুক্রবার দুপুরে কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের নুতন টরকী এলাকায় তার শ্বশুর বাড়ি বেড়াতে আসেন। গত শনিবার দুপুর ৩ টার দিকে শ্বশুর বাড়ির পাশে পালরদী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ হন তিনি। পরে ফায়ার সার্ভিসের দুটি টিম নদীতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি।
পরবর্তীতে নিখোঁজের প্রায় ২৭ পর রমজানপুর ব্রীজের নিচ হতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জানান, "রমজানপুরের নতুন টরকী এলাকার জুয়েল রাঢ়ীর মেয়ে জামাই সাগর মৃধা সাঁতার না জেনে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে নদী হতে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি দুঃখজনক।"

উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মোঃ খোকন জমাদার জানান,"নিখোঁজের পর আমরা খবর পেয়ে কালকিনি ও গৌরনদী ফায়ার সার্ভিসের দুটি টিম মিলে উদ্ধার চেষ্টা চালাই।"

এ ব্যাপারে কালকিনি থানার ওসি সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, "আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।"

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft