বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

মানিকগঞ্জের ঘিওরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজছাত্র নিহত হয়েছেন। দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তার বন্ধুকে মারাত্মক আহত অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার বানিয়াজুরী - ঘিওর সড়কের জাবরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মোঃ মিতুল (২১) উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের কাকজোর গ্রামের মোঃ বজলুল রহমানের ছেলে। 

তিনি মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের দ্বাদশ শ্রেণির পথম বর্ষের ছাত্র ছিলেন।

জানা গেছে, বিকেলের দিকে উপজেলার কাকজোর থেকে মোটরাসাইকেলযোগে দুই বন্ধু ঘুরতে বের হন। পথিমধ্যে তার মোটরসাইকেলটি জাবরা মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে তার মাথা থেঁতলে যায়। 

স্থানীয়রা উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মোটর সাইকেলের অপর আরোহী তার বন্ধু ফাহিম আহম্মেদ (২০) দুর্ঘটনায় মারাত্মক আহত হয়। তিনি মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘিওর থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে কলেজ ছাত্রের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft