শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নাজিরপুরে সংঘর্ষ, পুলিশের এসআইসহ আহত ৬
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৯:৫০ অপরাহ্ন

পিরোজপুরের নাজিরপুরে জমি-জমা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে থানা পুলিশের এসআই সহ ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত এসআই মো. মোশারেফ হোসেন (৪০) কে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসাতালে প্রেরন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের পাতিলাখালী গ্রামে। 
প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, স্থানীয় লুৎফর শেখ ও কামাল শেখদের সাথে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। সেই বিরোধের জেরে ওই দিন সকাল সাড়ে ৯টার দিকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সে সময় ওই পথ থেকে যাওয়া পুলিশের এসআই মো. মোশরেফ হোসেন (৪০) ওই সংঘর্ষ থামাতে গিয়ে হামলায় আহত হয়েছেন। এ সময় উভয় পক্ষের প্রতিপক্ষের মৃত আলী শেখের ছেলে কামাল শেখ (৪০), তার ছোট ভাই মো. আল আমীন শেখ (৩০), চাচাতো ভাই জুয়েল শেখ (৩১) গুরুতর আহত হয়েছেন। এ ছাড়া লুৎফর শেখ (৬৫) ও তার ছেলে শিপন শেখ (২৪) আহত হয়েছেন। 

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিয়া জামান বলেন, হামলায় আহত থানা পুলিশের এসআই মো. মোশারেফে হোসেনের চোখে গুরুতর আঘাতে ক্ষতিগ্রস্থ হয়েছে। তা ছাড়া আল আমীন শেখের মাথায় আঘাত ও কামাল শেখের পা ভেঙ্গে গেছে। ওই দুই ভাইকে উন্নত চিকিৎসার জন্য খুলনা এবং পুলিশের এসআই মোশারেফ হোসেনকে গোপালগঞ্জে প্রেরন করা হয়েছে। 

স্থানীয় গ্রাম পুলিশের সদস্য মো. নাছির উদ্দিন শেখ বলেন, প্রতিপক্ষের লুৎফর শেখের নেতৃত্বে ৭-৮ জন তার ভাইদের হত্যার উদ্দেশ্যে হামলা করে। হামলায় ছোট ভাই আল আমীন শেখের মাথা ও কামাল শেখের পা ভেঙ্গে যাওয়া সহ ৩ জনে আহত হয়েছে। 

তবে প্রতিপক্ষের লুৎফর শেখের ছেলে মো. সাইফুল ইসলাম চঞ্চল শেখ বলেন, ওই দিন সকালে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন তার পিতা ও ছোট ভাইয়ের উপর হামলাসহ ঘর-বাড়ি ভাংচুর করে। গুরুতর আহত ভাই ও বাবাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মো. জিয়া উদ্দিন জানান, এ ঘটনায় কেউ কোন অভিযোগ দেননি। তবে আহত পুলিশের এসআই মো. মোশারেফ হোসেনকে চিকিৎসার জন্য গোপালগঞ্জে প্রেরন করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft