বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মির্জাগঞ্জে অগ্নিকান্ডে স্ব-মিলসহ তিন বসতঘর ভস্মীভূত
মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা:
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৮:৪৯ অপরাহ্ন

পটুয়াখালীর মির্জাগঞ্জে এক অগ্নিকাণ্ডে একটি স্ব-মিলসহ তিনটি বসতঘর ভস্মীভূত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
 
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার মহিষকাটা বাজারের স্ব-মিলের মালিক মাসুদ খানের বসতঘরের রান্নাঘর থেকে শ্রমিকরা আগুন দেখতে পেয়ে ডাক-চিৎকার করে। এসময় আসপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং পরে মির্জাগঞ্জ ও পার্শ্ববর্তী উপজেলা বেতাগী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দেড় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

এ অগ্নিকাণ্ডের ঘটনায় একটি স্ব-মিলের আংশিক, এবং তিনটি বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়। এতে সাড়ে চার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. সাইফুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মির্জাগঞ্জ ও বেতাগী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট মিলে প্রায় দেড় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। রান্নাঘর থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে ধারনা করা হয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft