শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নিহত রফিউলের লাশ ফেরত দিলো বিএসএফ
প্রকাশ: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ২:৫২ অপরাহ্ন

লালমনিরহাটের আঙ্গোরপোতা-দহগ্রাম সীমান্তের ডাঙ্গারপাড়া এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত বাংলাদেশি যুবক রফিউল ইসলাম টুকলুর (৩৩) লাশ ফেরত দিয়েছে বিএসএফ।

গতাকাল রোববার ভোর সাড়ে চারটার দিকে ১ নাম্বার সীমান্ত পিলারের কাছে ওই যুবককে গুলি করে হত্যা করা হয়। এরপর তার লাশ ভারতে নিয়ে যায় বিএসএফ।

জানা গেছে, গতকাল রোববার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার দহগ্রাম আঙ্গোরপোতা সীমান্ত দিয়ে রবিউলের লাশ বিজিবি সদস্যে কাছে হস্তান্তর করে বিএসএফ। নিহত রফিউল ইসলাম টুকলু পাটগ্রামের দহগ্রাম ইউনিয়নের ডাঙ্গারপাড়া গ্রামের বাসিন্দা আফজাল হোসেনের ছেলে।

বিজিবি ও স্থানীয়রা জানিয়েছেন, রফিউল ইসলাম ভোরে ভারতের অভ্যন্তরে প্রবেশ করেছিলেন। এ সময় ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারের মেখলিগঞ্জ থানার ৬ বিএসএফ ব্যাটালিয়নের অর্জুন ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্য গুলি করেন। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ঘটনার পরপরই ৫১ বিজিবি ব্যাটালিয়নের আঙ্গোরপোতা ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার গোলাম মোস্তাফা বলেছিলেন, প্রতিবাদ জানিয়ে বিএসএফকে চিঠি দেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft