শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নাটোরে ২ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ২:৫৫ অপরাহ্ন

নাটোরে দুই হাজার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. জামিল হোসেন মিলন।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোর সদর উপজেলার তালতলা হাফরাস্তা চকআমহাটি উচ্চ বিদালয় মাঠে অসহায়-গরীব মানুষের মাঝে এসব কম্বল তুলে দেন।

বিতরণ অনুষ্ঠানে জামিল হোসেন মিলন বলেন, গতবার এ ভোট থেকে আমাকে সরাতে আটকে রাখা হয়েছিল। আমি যেন নির্বাচনে না দাঁড়াতে পারি, সেজন্য আমাকে একটি টয়লেটে ৩ মাস ২৩দিন আটকে রেখেছিল। আল্লাহপাক যদি কাউকে বাঁচিয়ে রাখে, কাউকে কেউ মারতে পারে না। আপনারা আমার মুক্তির জন্য রাজপথে নেমেছিলেন। আন্দোলন, সংগ্রাম করেছিলেন। যার ফলে আমি আপনাদের সামনে ফিরে আসতে পেরেছি। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেন আমৃত্যু আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি।

এসময় উপস্থিত ছিলেন-চকআমহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু জাহিদ ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে নাটোর সদর উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রায় ১২ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft