শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পিরোজপুরে জাসাসের উদ্যোগে শীতবস্ত্র বিতরন
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৮ জানুয়ারি, ২০২৪, ৮:২৫ অপরাহ্ন

পিরোজপুরের জেলা জাসাসের উদ্দেগ্যে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। আজ বরিবার সকালে জেলার টাউন ক্লাবের সামনে প্রায় শতাধিক ছিন্নমুল পরিবারের মাঝে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই শীতবস্ত্র বিতরন করা হয়। 

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্ধসঢ়;বায়ক আলমগীর হোসেন এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার কামরুজ্জামান চাঁন, জেলা জাসাস আহবায়ক জাহিদ হাসান, জেলা যুগ্ম আহবায়ক রিয়াজ মাহমুদ ও ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এস কে আল আমিন। 

এ সময় প্রধান অতিথি আলমগীর হোসেন বিএনপির চেয়ারর্পাসন খালেদা জিয়া রোগ মুক্তি কামনা ও বিএনপি প্রতিষ্টাতা জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাফফিরাত কামনায় সকলকে দোয়া করার আহবান জানান। 

তিনি বলেন, দেশের মানুষ আজ ঠিক মত তিনবেলা খেতে পারে না। দ্রব্যমুল্য দিন দিন মানুষের নাগার্লে বাইরে চলে যাচ্ছে। নির্বাচনের নামে জনগনের সাথে তামাশা করে দেশের হাজার হাজার কোটি টাকা নষ্ট করে সরকার ক্ষমতায় আছে। বিএনপি এদেশের জনগন কে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে তাদের দাবী আদায় করবে ইনশাআল্লাহ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft