শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৮ জানুয়ারি, ২০২৪, ৮:২০ অপরাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ উভয়পক্ষের অন্তত ১০জন আহত হয়েছেন। আজ রবিবার বেলা ১০টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা গ্রামে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস শিকদার ও নাছির শিকদারের লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিবাদমান জমিতে মাটি কাটা নিয়ে নাছির শিকদার ও বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস শিকদারের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দুই পক্ষের লোকজন এসে সংঘর্ষে জড়িয়ে পড়েন। 

এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৭ জনকে বেলা ১২টার দিকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হচ্ছেন, পলাশ শিকদার (৩৫), নাজমুল শেখ(২৩), আলতাফ জজ(৫০), রিনা বেগম(৩০), মাসুমা বেগম(৪০), জাহিদুল শিকদার(৩৫) ও নাছির শিকদার(৫৫)। অপর আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, জিউধরায় মারপিটের ঘটনা শুনেছি। এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft