বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মাশরাফিকে হুইপ নির্বাচিত করায় নড়াইলে আনন্দ মিছিল
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ৪:০২ অপরাহ্ন

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজাকে হুইপ নির্বাচিত করায়  নড়াইলে বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নড়াইলের মুচিপোল এলাকা থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সেখানে নেতারা তাদের বক্তব্যে মাশরাফীকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। এবং নড়াইলের উন্নয়নে মাশরাফির সাথে থেকে নড়াইলকে এগিয়ে নিতে সবাইকে আহবান জানানো হয়।

নেতা-কর্মীরা এক প্রতিক্রিয়ায় বলেন, দেশ স্বাধীনের পর থেকে বিভিন্ন  জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনে একটি ভূমিকা রাখলেও নড়াইল থেকে কেউ কখনও মন্ত্রী হননি। সেখানে মাশরাফি হুইপ নির্বাচিত হওয়ায় নড়াইলবাসী খুশী।

আনন্দ মিছিল শেষে এক আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, সহ-সভাপতি হাসানুজ্জামান হামান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড, অচিন চক্রবর্তী, সাধারণ সম্পাদক এড, ওমর ফারুক, যুবলীগের আহবায়ক ওহিদুজ্জামান, সিনিয়র যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন, আওয়ামীলীগ নেতা মিলন খান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছমত আরা, নড়াইল ছাত্র লীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সহ জেলার জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft