শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রোগমুক্তির আশায় ১৫ মিনিট ধরে নদীতে চুবালেন বাবা, অতঃপর...
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ৪:১৬ অপরাহ্ন

সুস্থ হয়ে উঠার আশায় ব্লাড ক্যান্সারে আক্রান্ত পাঁচ বছরের শিশুকে একটানা ১৫ মিনিট ধরে গঙ্গা নদীতে ডুব দিতে বাধ্য করেন মা-বাবা। তারই জেরে মৃত্যু হলো শিশুটির। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, ক্যানসার আক্রান্ত একমাত্র সন্তানকে মা-বাবা রোগমুক্তির আশায় ১৫ মিনিট গঙ্গায় ডুব দিতে বাধ্য করে। এর ফলে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় শিশুটির। জানা গেছে, মৃত শিশুটির নাম রবি সাইনি। ঘটনার সময় শিশুটির সঙ্গেই ছিলেন তার বাবা-মা এবং এক আত্মীয়। সকলেই দিল্লির বাসিন্দা।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে শিশুর সেই আত্মীয় অবিরাম শিশুটিকে ঠাণ্ডা পানিতে ডুব দিতে বাধ্য করছেন। শিশুটির বাবা-মাকে সেই সময় কিছু মন্ত্র পাঠ করতে দেখা গেছে।

খবরে বলা হয়েছে, ঘটনার সময় বিপুল সংখ্যক মানুষ সেখানে উপস্থিত ছিলেন। সকলেই পরিবারকে থামানোর চেষ্টা করে কিন্তু তারা ব্যর্থ হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। শিশুটিকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় শিশুটির বাবা রাজকুমার ও মা শান্তি ও শিশুটির আত্মীয়কে পুলিশ হেফাজতে নিয়েছে।

রাজকুমার পুলিশকে জানিয়েছেন, কয়েকদিন আগে তারা শিশুটিকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসকরা হাল ছেড়ে দেন। এরপর অলৌকিক কিছুর আশায় তারা শিশুটিকে নিয়ে হরিদ্বার যান।

ঘটনাস্থলে উপস্থিত হরিয়ানার কুরুক্ষেত্রের এক প্রত্যক্ষদর্শী বলেন, ঘটনা দেখে আমি চিৎকার করে উঠি। এক ব্যক্তি জোর করে শিশুটিকে নারীর হাত থেকে মুক্ত করার চেষ্টা করেন। আমরাও তাকে বাঁচানোর চেষ্টা করেছি। কিন্তু ততক্ষণে সব শেষ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft