বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পিরোজপুরে যুবকের দায়ের কোপে শিক্ষক দম্পতিসহ ৪ জন গুরুতর জখম
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

পিরোজপুরের স্বরূপকাঠি জগন্নাথকাঠি গ্রামে জাহিদ নামে এক দুর্বৃত্তের এলোপাতাড়ি দায়ের কোপে শিক্ষক দম্পতিসহ চারজন গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে জগন্নাথকাঠি গ্রামের মৌলভীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ওই গ্রামের আবু জাফরের পুত্র জাহিদকে গ্রেফতার করেছে। আহতদের মধ্যে স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মনির হোসেন (৫১) ও তার স্ত্রী স্মৃতি আক্তারকে (৩০) মুমূর্ষু অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্বরূপকাঠি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানান, জাহিদ সম্প্রতি ভবঘুরে এবং উন্মাদের মতো আচরণ করে আসছেন। প্রতিবেশী লিজা আক্তার বলেন, জাহিদসহ আহতরা সবাই একই বাড়ির লোক। ঘটনার দিন ফজর নামাজের পর উন্মাদ জাহিদ মনিরের ঘরের চালে ঢিল মারছিল। এ সময় তারা ডাকচিৎকার দিলে জাহিদ শিক্ষক মনিরের ঘরের জানালা ভেঙে ভিতরে ঢুকেই এলোপাতাড়ি কোপাতে থাকে। 

এ সময় মনিরের স্ত্রী স্মৃতি স্বামীকে রক্ষা করতে গেলে জাহিদ দা দিয়ে তাকেও মাথার বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। তাদের ডাকচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

একপর্যায়ে জাহিদকে ধরে বেঁধে রেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত ডাক্তার আহত মুনিরুল ইসলাম এবং তার স্ত্রী স্মৃতির অবস্থা গুরুতর দেখে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার অফিসার ইনচার্জ গোলাম সরোয়ার জানান, ওই ঘটনায় জাহিদকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft