শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঢাকায় পৌছলেন চীনা ভাইস মিনিস্টার সুন হাইয়া
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

চীনা কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক দপ্তরের ভাইস মিনিস্টার সুন হাইয়া আজ মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে একটি বিশেষ ফ্লাইটে চার দিনের সফরে ঢাকায় এসেছেন।

মালদ্বীপে তিন দিনের সফর শেষে চীনের কমিউনিস্ট পার্টির (সিপিসি) ভাইস মিনিস্টার ঢাকায় এলেন। ঢাকা সফরকালে আগামীকাল বুধবার তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। 

এছাড়া তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করবেন।

চীনা ভাইস মিনিস্টার ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এছাড়া এ সফরে তিনি জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করবেন।

গত ৭ জানুয়ারি বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সংখ্যাগরিষ্ঠ আসন পেয়ে টানা চতুর্থ এবং পঞ্চম মেয়াদে গত ১১ জানুয়ারি সরকার গঠন করে শেখ হাসিনা। নতুন সরকার গঠনের পর এটি চীন থেকে এবং বিদেশি কোনো প্রতিনিধির এটাই প্রথম বাংলাদেশ সফর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft