বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
হাসপাতাল ভাংচুরের প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ৭:১৯ অপরাহ্ন

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকের উপর হামলা ও সরকারি সম্পদ বিনষ্টের প্রতিবাদে মাদারীপুরের কালকিনিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ কে এম শিবলী রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ডাঃ মতিউর রহমান সুমন, ডাঃ জুয়েল বাড়ৈ, ডাঃ শেখর কুমার দেবনাথ, ডাঃ অহিদুজ্জামান,কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ডাঃ ইসরাত জাহান জেরিন, উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মোঃ একরাম হোসেন সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল নার্স এবং সকল শ্রেণীর কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এসময় বক্তারা সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক, নার্স সহ সেবা দানকারীদের ব্যক্তিদের উপর হামলা, সরকারি গাড়িতে অগ্নিসংযোগ,এ্যাম্বুলেন্স সহ জরুরি বিভাগ ও সরকারি স্থাপনা ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি উক্ত ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান তারা। এছাড়া স্বাস্থ্যকর্মীরা যাতে তাদের কর্মস্থলে নিরাপদে চিকিৎসা সেবা দিতে পারেন সেজন্য স্বাস্থ্য সুরক্ষা আইন বাস্তবায়নের দাবী জানানো হয়।

উল্লেখ্য, গত ১৯ শে জানুয়ারি রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকসহ অন্যান্য সেবাদানকারীদের উপর হামলা এবং স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স,জরুরী বিভাগসহ অন্যান্য সরকারি স্থাপনা ভাংচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবীতে সারাদেশের ন্যায় কালকিনিতেও এই বিক্ষোভ ও মানববন্ধনের আয়োজন করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft