বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ইমরান খানের দলের পতাকা রাখায় ছেলেকে হত্যা
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ৭:০৭ অপরাহ্ন

আগামী ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে পাকিস্তানের জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ। তবে নির্বাচনের আগেই দেশটিতে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। 

সম্প্রতি নিজের ছেলেকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে দেশটিতে। ঘরে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) পতাকা উত্তোলন করা নিয়ে শুরু হয় তর্ক, এক পর্যায়ে নিজের ছেলেকে গুলি করে হত্যা করেন বাবা। 

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের পেশোয়ারের এক যুবক অল্প কয়েকদিন আগে কাতার থেকে দেশে ফেরেন। বাড়ি ফিরে নিজ ঘরে পিটিআইয়ের পতাকা উত্তোলন করেন তিনি। বিষয়টি নিয়ে বাবা-ছেলের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলেকে গুলি করে হত্যা করেন বাবা।

ঘরে পিটিআইয়ের পতাকা উত্তোলন করতে ছেলেকে বাধা দিয়েছিলেন বাবা। কিন্তু ছেলে পতাকা নামাতে অস্বীকৃতি জানায়। তর্কাতর্কি বাড়তে থাকলে একপর্যায়ে ৩১ বছর বয়সী ছেলেকে গুলি করে করেন বাবা। হাসপাতালে নেয়ার পথে ছেলের মৃত্যু হয়। ঘাতক বাবাকে খুঁজছে পুলিশ। 

জানা গেছে তিনি দেশটির আওয়ামী ন্যাশনাল পার্টির রাজনীতির সঙ্গে জড়িত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft