বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মেহেরপুরে বাসের ধাক্কায় সাইকেল চালক নিহত
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ৭:৩৪ অপরাহ্ন

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর নামক স্থানে সৌদিয়া পরিবহনের ধাক্কায় অধির কর্মকার (৫৬) নামের এক সাইকেল চালকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে এ দূর্ঘটনা ঘটে। 

সে সদর উপজেলার মোমিনপুর গ্রামের মৃত জয়দেব কর্মকারের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, অধির কর্মকার আমঝুপি বাজারের একটি স্বর্ণকারের দোকানে কাজ করেন। সকালে সাইকেল চালিয়ে আমঝুপি বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয় সে। মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর নামক স্থানে তার এক আত্মীয়ের বাড়িতে যাবার জন্য রাস্তা পার হচ্ছিলো। এসময় ঘন কুয়াশায় ঢাকা ছিলো সড়কটি। পরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহন তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, রাস্তাতে মোড় নেয়ার সময় সৌদিয়া পরিবহনের ধাক্কায় অধিরের মৃত্যু হয়। পরিবার থেকে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft