শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
হরিরামপুরে শীতার্ত মানুষের মাঝে সোনালী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ
হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন

হরিরামপুর উপজেলার ৩৫০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে সোনালী ব্যাংক পিএলসি। আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে কম্বলগুলো বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার রহমান। বক্তব্যে তিনি বলেন, হরিরামপুরের শীতার্ত মানুষের জন্য উষ্ণতার হাত বাড়ানোর জন্য সোনালী ব্যাংক পিএলসিকে ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে সোনালী ব্যাংক পিএলসির প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার এ কে এম সেলিম আহমেদ বলেন, সারাদেশের প্রতিটি জেলায়, প্রতিটি থানায় আমরা কম্বল বিতরণ করেছি। ৭৫ লক্ষ টাকার কম্বল বিতরণ করা হচ্ছে। আজকেও হরিরামপুরের পাশাপাশি মুন্সিগঞ্জের শ্রীনগরে কম্বল বিতরণ করা হচ্ছে। দোয়া করবেন, সোনালী ব্যাংক যেন সকল সংকটে মানুষের পাশে দাঁড়াতে পারে।

বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সোনালী ব্যাংক পিএলসির জেনারেল ম্যানেজার মো. আরশেদ হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. রোকনুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ নুর এ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ হাসান ইমাম বাবু, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft