শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রৌমারীতে নির্দেশনা উপেক্ষা করে কিন্ডার গার্টেন স্কুল খোলা
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

প্রাথমিক ও মাধ্যমিক স্তরের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করলেও রৌমারী উপজেলার কয়েকটি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কিন্ডার গার্টেন ও প্রাইভেট বিদ্যালয়গুলো খোলা রয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ রোববার সকালে সরেজমিন কয়েকটি কিন্ডার গার্ডেন ও প্রাইভেট বিদ্যালয় ঘুরে দেখা গেছে, রৌমারী উপজেলা শহরে অবস্থিত সাদেক হোসেন মেমোরিয়াল হাইস্কুল, মর্নিংসান কিন্ডার গার্টেন, আল-ফালাহ মডেল স্কুল, আর্কিডিয়ান কলেজ খোলা রয়েছে।

সাদেক হোসেন মেমোরিয়াল হাইস্কুলের পরিচালক মোবাশেরুল হক বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক কিন্ডারগার্টেন চলে না। আমরা খোলা রাখবো কি না, রাখবো সে বিষয় আমাদের অন্য কোন কর্মকর্তাদের নয়।

তিনি আরও বলেন, শীতে তাপমাত্রা স্মার্ট ফোনে দেখেছি এখন ১৯ ডিগ্রি সেলসিয়াস। তাই আমরা প্রতিষ্ঠান বন্ধ করবো না বলে জানান।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (টিও) নুর মোহাম্মদ বলেন, বিদ্যালয় বন্ধের জন্য সরকারি ও প্রাথমিক এবং কিন্ডার গার্টেনের সকল প্রধান শিক্ষক এবং পরিচালককে চিঠি দিয়েছি। এতে অনেক প্রতিষ্ঠানের প্রধান বিদ্যালয় খোলা রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান জানান, সকল প্রাথমিক ও মাধ্যমিক স্তরের সকল বিদ্যালয় বন্ধ রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে। তারপরও জানাগেছে যে কিন্ডার গার্টেন ও প্রাইভেট বিদ্যালয়গুলো বন্ধ রাখেননি। এসব বিদ্যালয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft