বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
হাতীবান্ধার ভ্যানচালক হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ৭:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ৭:৪৩ অপরাহ্ন

হত্যাকান্ডের ৩ দিন অতিবাহিত হলেও এখনো পুলিশ লালমনিরহাটের  হাতীবান্ধার ভ্যানচালক মানিকুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি। 

তারই প্রতিবাদে গত রবিবার সকালে উপজেলা গেটের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে প্রতিবেশীরা।

সড়ক অবরোধ ও মানববন্ধনে বক্তাগন বলেন, ভ্যান চুরির ঘটনায় মানিকুলের সাথে সিরাজুল ইসলাম ও রশিদুল ইসলাম নামে আরো দুই জন ভ্যান চালক জড়িত তাদেরকেও এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

জানা যায়, হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে গত শুক্রবার বিকালে ভুট্টা ক্ষেত থেকে এক অজ্ঞাত যুবকের মাথা বিহীন মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে এবং শনিবার সকালে একই এলাকার বাঁশঝাড়ের পাশে একটি গর্তে মাথাটি স্থানীয়রা দেখে থানায় খবর দিলে পুলিশ এসে মাথাটি উদ্ধার করে। সেই সাথে যুবকের পড়নের সোয়েটার,মোবাইল ফোন এবং হত্যা কাজে ব্যবহারিত দেশিয় অস্ত্র একটি ছোড়া উদ্ধার করেছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। জড়িতদের আটক করতে আমাদের কার্যক্রম চলমান রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft