শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিল থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪, ৯:০৬ অপরাহ্ন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিল থেকে রুবেল হোসেন নামে অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুুপুরে উল্লাপাড়া থানা পুলিশ পৌর বাস টার্মিনালের পাশের বিল থেকে মরদেহটি উদ্ধার করে। 

মৃত ভ্যানচালক উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রাঘববাড়িয়া এলাকার আকতার হোসেনের ছেলে।

নিহতের স্বজনেরা জানান, প্রতিদিনের মতো গতকাল রবিবার সকালে রুবেল বাড়ি থেকে তার অটোভ্যান নিয়ে বের হয়। রাত নয়টার দিকে রুবেলের সাথে তার পরিবারের কথা হয়। এরপর থেকেই রুবেলের ফোন বন্ধ পাওয়া যায়। সকালে স্থানীয়রা বিলের মধ্যে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা এখনো জানা যায়নি। কিন্তু মৃত রুবেলের হাতে নেশা জাতীয় দ্রব্য ড্যান্ডি পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত অবস্থায় বিলের মধ্যে পড়ে গিয়ে মারা যেতে পারে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft