বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন সিমিন হোসেন রিমি
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ৮:৩৯ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও  সাধারণ জনগনের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সেমিন হোসেন রিমি।

তিনি গতকাল সকালে থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। রিমি'র আসার খবর শুনে এলাকার মহিলা পুরুষ ও শিশুরা রাস্তার দুই পাশে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান। 

এসময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় সাধারণ মানুষের উদেশ্যে তিনি বলেন, মহান নেত্রী শেখ হাসিনা যেভাবে রাষ্ট্র পরিচালনা করেছেন। এদেশ কে বিশ্বের মধ্যে রোল মডেল তৈরি করেছেন। দেশের  সর্বস্তরের জনগণের সার্বিক কল্যাণে তিনি কাজ করেছেন। উপজেলা ১১টি ইউনিয়নের সাধারণ জনগণ ও নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, খারাপ মানুষের কাছ থেকে দুরে থাকতে হবে, খারাপ মানুষ মুখোশ পরে সাধারণ মানুষের কাছে মিশে গিয়ে ভালো মানুষকে খারাপ করে তুলে, এসব মানুষের কাছ থেকে দুরে থাকার অনুরোধ করেন তিনি। তিনি বলেন যারা মানুষের টাকা মেরে সম্পদের পাহাড় গড়েন তাদেরকে সমাজ থেকে বিতারিত করতে হবে।

শুভেচ্ছা বিনিময়ের সময়  উপস্থিত ছিলেন,  সিমিন হোসেন রিমি এমপি'র স্বামী  সমাজ সেবক, দানবীর ও বিশিষ্ঠ ব্যবসায়ী মো, মোস্তাক হোসেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক ইমানউল্লাহ শেখ ইমু, আওয়ামী লীগ নেতা আলমগীর আকন্দ,  আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন সহ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গতকাল রোববার জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে গাজীপুর-৪ আসনে নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। সর্বশেষ প্রাপ্ত ফলাফল অনুযায়ী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি গাজীপুর-৪ আসনের ১২২টি কেন্দ্রে পেয়েছেন (৮৯,৭২৯) টি আর তার নিকটতম প্রতিদ্বিন্দ্বী স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন (৪৪,০৪৫) ভোট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft