বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বকশীগঞ্জে ইউপি সদস্যসহ ৬ জুয়াড়ী গ্রেফতার
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ৮:৩৬ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোর ইউনিয়নের পলাশতলা এলাকা থেকে ইউপি সদস্যসহ ৬ জন জুয়াড়িকে আটক করছে জেলা গোয়েন্দা শাখা ডিবি-২। গতকাল সোমবার রাতে উপজেলার বাট্টাজোর  ইউনিয়নের দক্ষিন পলাশতলা এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয় বলে জানায় ডিবি। 

গ্রেফতারকৃতরা হলেন, বাাট্টাজোড় ইউনিয়নের দক্ষিন পলাশতালা গ্রামের আব্দুর রহমানের ছেলে খোর্শেদ আলম(৩২), একই গ্রামের মৃত মাতাব্বর আলীর ছেলে ইউপি সদস্য রুহুল আমিন (৪১), দক্ষিন পলাশতলা গ্রামের আবুল হোসেনের ছেলে জুয়েল মিয়া (৩০), বাট্টাজোড় উজান পাড়া গ্রামের মৃত আব্দার হোসেনের ছেলে মনির হোসেন (৪২), একই গ্রামের মৃত হানিফ উদ্দিনের ছেলে সোজাউদ্দৌলা (৩৪), বাট্টাজোড় পূর্ব পাড়া গ্রামের লাল মিয়ার ছেলে হালিম মিয়া (২৮)।

ডিবি-২ পুলিশের ওসি সোহেল রানা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়িকে আটক করা হয়। এসময় জুয়াড়সরঞ্জাদিসহ তাদেকে আটক করা হয়। আটক জুয়াড়িদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft