বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
সিরাজগঞ্জে জাল ভোট দেওয়ার চেষ্টায় ৩ জনের কারাদণ্ড
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৫:০৩ অপরাহ্ন

সিরাজগঞ্জ-৩ আসনে রায়গঞ্জ উপজেলার বাসুদেবকোল শ্রীরামের পাড়া ইসলামিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে আজ রোববার দুপুরে জাল ভোট দেওয়ার চেষ্টা করায় ৩ জনকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- বাসুদেবকোল দক্ষিণপাড়ার আছের আলীর ছেলে ইকবাল হোসেন সরকার ও একই এলাকার নুরুল ইসলাম সরকারের ছেলে মোবারক হোসেন। এবং রায়গঞ্জ উপজেলা সদর মহিলা কলেজ কেন্দ্রে একই অপরাধের দায়ে তারেক সালমান নামের এক যুবককে আটক করা হয়। 

দণ্ডপ্রাপ্ত তারেক সালমান রায়গঞ্জ পৌরসভা এলাকার আব্দুল হাই তালুকদারের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান ও তানজিল পারভেজ জানান, ওই তিন ব্যক্তি ছদ্মবেশে ভোটারদের লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ার চেষ্টা করছিলেন। সন্দেহ হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা জাল ভোট দিতে আসার কথা স্বীকার করেন। এরপর দণ্ডবিধির ১৮৬০ এর ১৭১ চ ধারা অনুযায়ী তাদের তিন জনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft