বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
প্রেস্টনের বিপক্ষে ৪ গোলের বড় জয় চেলসির
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৫:৩৬ অপরাহ্ন

প্রেস্টনের বিপক্ষে ৪-০ গোলের ব্যবধানে বড় জয় পেয়েছে চেলসি। যদিও প্রথমার্ধের খেলায় ০-০ গোলে ম্যাচ সমতায় ছিলো। 

দ্বিতীয়ার্ধের ৫৮ তম মিনিটে দুর্দান্ত হেডে দলের প্রথম গোলটি করেন ফরোয়ার্ড আরমানদো ব্রোজা। এ গোলে সহায়তা করেছিলেন ম্যালো গ্রাসটোর। এর ঠিক ৮ মিনিট পর দারুণ এক হেডে ব্যবধান দ্বিগুণ ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা।

এরপর ৬৯ তম মিনিটে গোল করে দলকে শঙ্কামুক্ত করলেন রাহিম স্টার্লিং। অর্থ্যাৎ ১১ মিনিটের মধ্যেই তিনবার প্রতিপক্ষের জাল কাঁপালো চেলসি। তবে সেখানেই সন্তুষ্ট থাকলে পারলো না স্বাগতিকরা। ৮৫তম মিনিটে গোল করে ব্যবধান ৪-০ করলেন এনজো ফার্নান্দেজ।

এর আগে এফএ কাপের ১৯ বারের দেখায় ১৮টিতেই জয় পেয়েছে চেলসি। যে কারণে এই ম্যাচেও ফেবারিট ছিল মরিচিও পচেত্তিনির শিষ্যরা। অপরদিকে ঐতিহাসিক জয় পাওয়ার আশায় খেলা দেখতে এসেছিলেন প্রেস্টনের ৬ হাজার দর্শক। কিন্তু গ্যালারিতে বসে তাদের হতাশায় মুখ লুকানো হওয়া ছাড়া আর কিছুই করার ছিল না।

প্রেস্টনের ম্যানেজার রিয়ান লোই মনে করেন, দ্বিতীয়ার্ধে চেলসির বদলি খেলোয়াড়দের নৈপুণ্যের কারণেই তাদের হারতে হয়েছে।

তিনি বলেন, ‘কয়েকটি গোল নিয়ে আমি খুবই হতাশ। বিকল্প খেলোয়াড়দের মাঠে নামানোর পর তারা আরো দুর্দান্ত হয়ে উঠেছে, যেটা আমাদের জন্য কিছুটা কঠিন হয়ে পড়েছে। চ্যাম্পিয়নশিপের খেলায় আমি সবসময় বলে থাকি, আপনি মাঠে একবার বা দুইবার ভুল করতে পারেন, এবং যেখান থেকে ফিরে আসতে পারবেন। প্রিমিয়ার লিগে প্রিমিয়ার লিগের খেলোয়াড়দের বিপক্ষে এর থেকে বেশি ভুল করতে পারবেন না। যদি করে থাকেন তাহলে আপনাকে তার শাস্তি পেতে হবে। যেটা আমরা এই ম্যাচে করেছি।’

টুর্নামেন্টের পরের রাউন্ডে চেলসির প্রতিপক্ষ কারা সেটি এখনো চূাড়ান্ত হয়নি। আগামীকাল পরের রাউন্ডের খেলার ড্র অনুষ্ঠিত হবে। তখন প্রতিপক্ষের বিষয়ে জেনেবুঝে দল সাজাবে দ্য ব্লুজরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft