শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নাটোরে গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ৭:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ৭:৫৫ অপরাহ্ন

নাটোরের লালপুরে গলায় ওড়না পেঁচিয়ে ফাতেমাতুজ্জহুরা সম্পা(২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। আজ বুধবার সকালে লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ধুপইল গ্রামে এ ঘটনা ঘটে। 

লালপুর ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নীরেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ ফাতেমাতুজ্জহুরা সম্পা (২৮) উপজেলারর একই এলাকার ইতালি প্রবাসী কাজল আহমেদের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় ওই গৃহবধূ। এসময় বাড়ির লোকজন দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ধুপইল সার্জিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

লালপুর ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ নীরেন্দ্রনাথ মন্ডল বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft