বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কোচ চেয়ে বিজ্ঞাপন দিল বিসিবি
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ৭:৫১ অপরাহ্ন

২০২৩ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে একাধিক কোচের। সেসব জায়গায় নতুন কোচ চেয়ে বিজ্ঞাপন দিয়েছে বিসিবি। বিসিবি যেসব পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে তা হলো ফিটনেস অ্যান্ড কন্ডিশনিং কোচ, ব্যাটিং ও বোলিং কোচ।  ভারত বিশ্বকাপের আগে ব্যাটিং কোচ জেমি সিডন্সের সঙ্গে চুক্তি শেষ হয় বিসিবির।

এরপর আনুষ্ঠানিকভাবে কাউকে দায়িত্ব দেওয়া হয়নি। হেড কোচ চন্দিকা হাথুরাসিংহে ও তাঁর সহকারী নিক পোথাস দায়িত্ব সামলাচ্ছিলেন। এবার সেখানে স্থায়ী কাউকে নিতে চায় বিসিবি। তাসকিন আহমেদ, শরিফুল ইসলামদের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডও বিদায় বলেছেন বিশ্বকাপ শেষে।

এই দায়িত্বে নতুন কাউকে নিয়োগ দেবে বিসিবি। একজন পারফরম্যান্স অ্যানালিস্টও নেবে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা। দীর্ঘদিন ধরে এই পদে কাজ করেছেন ভারতের শ্রীনিবাসন চন্দ্রশেখর। বিশ্বকাপের পর তিনি আর চুক্তি নবায়ন করেননি। ফলে এ পদটিও শূন্য আছে।

যদিও রঙ্গনা হেরাথের সঙ্গে নতুন চুক্তি হয়নি। বর্তমানে স্পিন বোলিং কোচের পদ খালি আছে। তবু এ নিয়ে কোনো বিজ্ঞপ্তি দেখা যায়নি বিসিবির ওয়েবসাইটে। আগামী ২০ জানুয়ারির মধ্যে আগ্রহীদের আবেদন করতে বলা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft