বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নির্বাচনে দেশি-বিদেশিদের তীক্ষ্ণ নজর রয়েছে: শাহজাহান ওমর
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ৭:১৫ অপরাহ্ন

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শাহজাহান ওমর বলেন, আসন্ন সংসদ নির্বাচনে কিছু দেশি-বিদেশি চক্র তীক্ষ্ণ নজর রাখছে।

শাহজাহান ওমর বলেন, ‘এই নির্বাচনে কিছু কিছু দেশি-বিদেশি চক্র আমাদের দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে নজর দিছে। বিশেষ করে আপনাদের এই সিটে অনেক সাংবাদিক, অনেক আমাদের বিরোধী দলীয় এজেন্ট, দেশি-বিদেশি এজেন্ট গোপনে তথ্য নেবে। যদি একটা জাল ভোট দেন সঙ্গে সঙ্গে কট হয়ে যাবেন, যদি একটা মৃত ব্যক্তির ভোট কাস্ট করেন কট হয়ে যাবেন। যারা বিদেশ থাকে তাঁদের ভোট দেন কট হয়ে যাবেন। দয়া করে এইগুলো করবেন না।’ 

শুক্তাগড় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ পথসভায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুজিবুল হক মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ–সভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft