বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কুড়িগ্রাম-২ আসনে সুষ্ঠু ভোট হলে জয়ে আশাবাদী হামিদুল হক খন্দকার
কুড়িগ্রাম প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ৭:০৪ অপরাহ্ন

প্রধান বিরোধী দল বিএনপি বিহীন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসন (কুড়িগ্রাম সদর, ফুলবাড়ি ও রাজারহাট) উপজেলায় অন্যান্য কয়েকটি রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীর অংশগ্রহণে ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণা শেষ মহুর্তে বেশ চলছে।

এখানে হেভিওয়েট দুই প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির বর্তমান সাংসদ আলহাজ্ব পনির উদ্দিন আমেদ (লাঙল মার্কা) ও অপরজন আওয়ামী লীগের স্বতন্ত্রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা ডাঃ হামিদুল হক খন্দকার (ট্রাক মার্কা)। দুই প্রার্থীর ভোট প্রচারণায় ইতোমধ্যে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের দুইটি পক্ষ মাঠে নেমেছেন।

কুড়িগ্রাম-২ আসন (কুড়িগ্রাম সদর, ফুলবাড়ী রাজারহাট) উপজেলায় বীর মুক্তিযোদ্ধা ডাঃ হামিদুল হক খন্দকার এলাকাবাসীর মাঝে একজন যোগ্য প্রার্থী হওয়ায় এখানকার সর্বস্তরের মানুষের একটি মৌন সমর্থন সৃষ্টি হয়েছে। ডাঃ হামিদুল হক খন্দকার ফুলবাড়ী উপজেলার বাসিন্দা হওয়ায় এখানকার অধিকাংশ মানুষ সিল মারতে ট্রাক মার্কাকে বেছে নিতে পারেন।

অন্যদিকে গতকাল মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম টেলিভিশন সাংবাদিক ফোরামে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির জতীয় যুব সংহতির জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা জাতীয় পার্টির (লাঙল) প্রার্থীর পক্ষ ত্যাগ করে কুড়িগ্রাম-২ আসনের (ট্রাক মার্কা) স্বতন্ত্রপ্রার্থী ডাঃ হামিদুল হক খন্দকারকে সমর্থন দেয়ায় স্বতন্ত্রপ্রার্থীর বিজয় নিশ্চিতের এক ধাপ এগিয়ে যায়।

জানা গেছে, কুড়িগ্রাম-২ আসনটি বিগত দিনে দীর্ঘ সময় জাতীয় পার্টির দখলে থাকলেও এবার প্রধান বিরোধী দল বিএনপি বিহীন এই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসর প্রতিষ্ঠান (নিটোর) এর সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা ডাঃ হামিদুল হক খন্দকার নির্বাচন করায় এর হিসেব পাল্টা যেতে পারে। 

এলাকার নিরপক্ষ ভোটারদের অভিমত, কুড়িগ্রাম-২ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ভোট প্রয়োগের পরিবেশ হলে ও ভোটারদের উপস্থিতি ঘটলে এখানে স্বতন্ত্রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা ডাঃ হামিদুল হক খন্দকারের (ট্রাক মার্কা) বিজয় আসার সম্ভাবনা রয়েছে। এই পরিবেশ সৃষ্টি না হলে ও অন্য কোনো পন্থা অবলম্বন হলে ফলাফলে জাতীয় পার্টির বর্তমান সাংসদ আলহাজ্ব পনির উদ্দিন আমেদের (লাঙল মার্কা) বিজয় আসতে পারে বলেও ভোটারদের অভিমত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft