বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
তাড়াশে জমিতে পানি সেচ দেওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৫
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ৭:২৫ অপরাহ্ন

সিরাজগঞ্জের তাড়াশে ক্ষেতে সেচ দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫জন আহত হয়েছেন। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেচ্ছা মুজিব ২৫০শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। 

গতকাল মঙ্গলবার সকালে উপজেলার মাধাইনগর ইউনিয়নের সেরাজপুর গ্রামের জমির মাঠের মধ্যে ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সেরাজপুর গ্রামের মৃত. মোসলেম উদ্দিনের ছেলে আশরাফ আলী (৪০)’র সাথে একই গ্রামের মাহমুদুল হকের ছেলে শহিদুল ইসলাম লেবু (৫৫)র সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে গতকাল মঙ্গলবার সকালে জমিতে পানি (সেচ) বিবাদমান বোরিং থেকে শহিদুল ইসলাম লেবু পানি দিচ্ছিলেন। 

এসময় আশরাফ আলী তাদেরকে বাধা দিলে  বাকবিতন্ডার ঘটনা ঘটে। এক পর্যায়ে শহিদুল ইসলাম লেবু, তার ছেলে শাকিল আহমেদ (২২) ও বুলবুল আহমেদ মাটির কাটার কোদালঁ ও লাঠিসোটা নিয়ে তাকে পিটিয়ে গুরুত্বর আহত করেন। এ সময় খবর পেয়ে আশরাফ আলী স্ত্রী আফরোজা খাতুন, তার ভাই মোক্তার হোসেন (৪৪) আব্দুল মান্নান (৫০) ও তার স্ত্রী জাহানারা বেগম এগিয়ে গেলে তাদের পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গিয়ে তাদের গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করেন।

তাড়াশ ৫০শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: রাকিবুল হাসান জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের আশংকাজনক অবস্থায় আশরাফ আলী (৪০), আব্দুল মান্নান (৫০) ও জাহানারা বেগম কে সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেচ্ছা মুজিব ২৫০শয্যা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, আমি জরুরুী মিটিংয়ে বাহিরে রয়েছি। এঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft