বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
পরিত্যক্ত বাড়িতে মাটির নিচ থেকে ৪১টি তাজা ককটেল উদ্ধার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৩:০৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের লাভাঙ্গা-সুন্দরপুর গ্রামে পরিত্যক্ত একটি বাড়িতে মাটির নিচ থেকে ৪১টি তাজা ককটেল উদ্ধার করেছে র‍্যাব। গোপন সংবাদের ভিক্তিতে শুক্রবার রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার লাভাঙ্গা-সুন্দরপুর গ্রামের আমবাগানের মধ্যে একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান পরিচালনা করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল। 

এসময় ভাঙ্গা ঘরের মধ্যে মাটির নিচে পুঁতে রাখা লাল রঙের সাতটি বালতিতে ৪১টি তাজা ককটেল উদ্ধার করা হয়। ঘটনাস্থল ও এর আশেপাশে লোকজনকে নিরাপদে সরিয়ে সারারাত পাহারা দেয় র‍্যাবের সদস্যরা। পরে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উদ্ধার হওয়া বাড়ির পাশের আমবাগানে এসব তাজা ককটেল ধ্বংশ করে র‍্যাবের বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা।

র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মুনীম ফেরদৌস ঘটনাস্থলে এক প্রেস ব্রিফিংয়ে জানান, পরিত্যক্ত বাড়ির মালিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আরও অনুসন্ধান চলছে। যারা এই কর্মকান্ডের সাথে জড়িতদেরকে খুঁজে আইনের আওতায় নিয়ে আসা হবে। আসন্ন নির্বাচনকে ঘিরে যেকোন ধরনের নাশকতা বা বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে কাজ করছে র‍্যাব। গত ১১ মাসে জেলা থেকে ১৯টি অস্ত্র, ৩০টি ম্যাগজিন, ৬৫ রাউন্ড গুলিসহ ১২ জন আটক করা হয়েছে এবং এখানে দুষ্কৃতিকারীদের বড় ধরনের নাশকতা করার কোন সক্ষমতা নেই বলে জানান র‍্যাবের অধিনায়ক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft