বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
মাদারগঞ্জে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে শিক্ষকের সংবাদ সম্মেলন
মাদারগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩, ৮:৩৯ অপরাহ্ন

অপহরণ ঘটনার মামলা প্রত্যাহার না করায় এক প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে সমাজে হেয় করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী শিক্ষক ছামিউল ইসলাম। 

তিনি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চরপাকেরদহ দিকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসাবে কর্মরত। মাদারগঞ্জ পৌর এলাকায় একটি রেস্টুরেন্টে লিখিত বক্তব্য রাখেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি জামালপুর মিয়া পাড়া একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করি। ওই এলাকার স্থানীয় রিফাত আল মামুন প্রিন্সসহ কতিপয় কয়েকজন লোক তার কাছে মাঝেমধ্যে চাঁদা দাবি করত। চাঁদা না দেয়ায় গত ১ নভেম্বর সকাল নয়টায় শিক্ষকের ছোট ছেলেকে জামালপুর শহরের একটি প্রাইভেট স্কুলে রাখতে গেলে ওই স্কুল গেইট থেকে শিক্ষক ছামিউলকে অপহরন করে রিফাতসহ তিন-চারজন লোক।এসময় পথচারিরা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ তাকে জামালপুর শহরের তাদের আস্তানায় থেকে উদ্ধার করে। পুলিশের পরামর্শে জামালপুর কোর্টে শিক্ষক মোহাম্মদ ছামিউল ইসলাম বাদী হয়ে একটি অপহরন মামলা দায়ের করেন।এরপর থেকেই মামলা প্রত্যাহার করে নিতে উঠে পড়ে লাগে রিফাতসহ তার লোকজন। এমনকি বার বার শিক্ষককে মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি দিয়ে আসছে। এরপর থেকে অপহরণ কারীরা একের পর এক মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশ করে আসছে।আমি তাদের প্রকাশিত মিথ্যা বানোয়াট সংবাদের কোন অপরাধের সাথে জড়িত নই। মিথ্যা বনোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ সম্মেলনে প্রশাসনের সুষ্ঠু তদন্ত করে বিচার কামনা করছেন ক্ষতিগ্রস্থ শিক্ষক। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাতীয় ও স্থানীয় সংবাদকর্মী ভুক্তভোগীসহ তার পরিবারের সদস্যরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft