বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
জামালপুরের সর্বোচ্চ করদাতা মির্জা গোলাম মওলা সোহেল
মাদারগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৭:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৮:৫০ অপরাহ্ন

জামালপুরে ২০২২ - ২০২৩ অর্থবছরে ১ম সর্বোচ্চ সেরা করদাতা নির্বাচিত হয়েছেন মাদারগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও মের্সাস লাবনী এন্টার প্রাইজের স্বত্বাধিকারী মির্জা গোলাম মওলা সোহেল।

এ উপলক্ষে আজ বুধবার সকালে ময়মনসিংহ কর অঞ্চলের আয়োজনে শহরের টাউন হল মোড়ে অবস্থিত তারেক স্মৃতি অডিটোরিয়াম মিলনায়নে সেরা করদাতা নির্বাচিত মির্জা গোলাম মওলা সোহেলকে সম্মাননা ও ট্যাক্সকার্ড ও সনদপত্র প্রদান করা হয়। 

অনুষ্ঠানের প্রধান অতিথি মনমনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া এর  কাছ থেকে এ সম্মাননা গ্রহণ করেন তিনি। এর আগেও তিনি পাঁচ বার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন। 

এসময় বাংলাদেশ পুলিশের  ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন,ময়মনসিংহ কর অঞ্চলের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ আব্দুর রকিব প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশানর মোঃ আশরাফুজ্জামান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft