বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
হাতীবান্ধার বহুল আলোচিত বৈরালী হোটেল সহ অন্যান্য স্থাপনা উচ্ছেদ
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ৬:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ৬:৫৩ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা তিস্তা ব্যারাজ এলাকায় অবৈধ বিলাশবহুল বৈরালী হোটেল ও বিভিন্ন  স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পানি উন্নয়ন বোর্ড। 

লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার মোতাহার হোসেন এমপির ব্যক্তিগত সহকারী ও গড্ডিমারী ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামলের মালিকানাধীন বহুল  আলোচিত বৈরালী হোটেল সহ ৪৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ উচ্ছেদ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে গড়ে উঠেছিল এসব অবৈধ স্থাপনা। দীর্ঘদিন ধরে এসব স্থাপনা উচ্ছেদের আইনি নোটিশ দেয়াপ হলেও তা না সরানোয় আদালতের নির্শেদে তিনজন ম্যাজিস্ট্রেট সহ শতাধিক পুলিশ প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তার উপস্থিতিতে ওই সব স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিট্রেট ইশফাতুল কবির, নাজিয়া নওরিন, ফরিদ আল সোহান, পানি উন্নয়ন বোডের নির্বাহী প্রোকৌশলী আসফা-উদ-দৌল্লা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft