বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
‘আমার রক্তের ভেতরে খেলাধুলা আছে’
প্রকাশ: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৮ অপরাহ্ন

নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমার রক্তের ভেতরে খেলাধুলা আছে। খেলাধুলা দেখলে মাথা ঠিক থাকে না। আমার পায়ে ব্যথা না থাকলে দুই দলে ৫ মিনিট ৫ মিনিট করে খেলতাম। কিন্তু সমস্যা হলো হাঁটতেই পারতেছি না ব্যথায়।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে নড়াইল সদর উপজেলার তুলারমপুর ইউনিয়নের চাঁচড়া নফেল উদ্দীন বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন তিনি। 

মাশরাফি বলেন, খেলাধুলার সবচেয়ে বিরক্তিকর বিষয় হলো খেলার জন্য রেডি হয়ে বসে থাকা। তখন বেশি কথা বলা হলে খেলোয়াররা বিরক্ত হয়ে যায়। সবাই খেলা দেখতে এসেছে। আমি চাই সবাই খেলা উপভোগ করুক। 

এসময় তিনি নির্বাচন প্রসঙ্গে বলেন, প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আমি বিশ্বাস করি আপনারা আগামী ৭ জানুয়ারি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ম্যান্ডেট দিবেন। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি। প্রয়োজনের তুলনায় সীমিত হতে পারে। কিন্তু ‘সি’ ক্যাটাগরির একটি জেলায় প্রধানমন্ত্রী যে প্রকল্পগুলো দিয়েছেন সেগুলো নিতে ২০-২৫ বছর সময় লেগে যায়। সেখানে প্রধানমন্ত্রী প্রকল্প চাওয়ার সঙ্গে সঙ্গেই দিয়ে দিয়েছেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft