বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
আক্কেলপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামীর আত্মহত্যার চেষ্টা
আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ৩:৩৭ অপরাহ্ন

জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিকের মাধ্যমে ফোন পেয়ে বাড়ি গিয়ে স্ত্রী সুমি খাতুন(২৮) ঝুলন্ত লাশ দেখতে পায় স্বামী আইয়ুব আলী (৩০)। ঝুলন্ত লাশ নামিয়ে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী আইয়ুব। ঘটনাটি মঙ্গলবার দুপুরে উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের ভিকনী মধ্যপাড়া গ্রামে ঘটেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, আইয়ুবের স্ত্রী নিহত সুমির ওই গ্রামের দুলাল হোসেনের ছেলে ওমর ফারুকের (৩৬) সাথে পরকীয়ার সম্পর্ক ছিল। এবিষয়ে প্রায় দেড় মাস পূর্বে একটি সালিশও হয়েছিল।

পবিরার, স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, আইয়ুবের বাড়িতে সোমবার রাতে ফারুক আসাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে রাতেই কথা কাটাকাটি হয়। গতকাল মঙ্গলবার সকালে আইয়ুব কৃষি কাজের উদ্দেশ্যে মাঠে যায়। ওই দিন দুপুরে পরকীয়া প্রেমিক ফারুক মুঠোফোনে আইয়ুবকে অতি দ্রুত বাড়ি আসতে বলে ফোন কেটে দেয়। তিনি বাড়ি ফিরে দেখেন তার স্ত্রী সুমি শয়ন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। 

এসময় তিনি দরজা ভেঙে স্ত্রীর লাশ নামিয়ে তিনিও আত্মহত্যার উদ্দেশ্যে কীটনাশক পান করেন। 

প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে মঙ্গলবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করান। পরে সন্ধ্যায় থানা পুলিশ ঘটনাস্থল থেকে সুমির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও স্বামী আইয়ুবকে হাসপাতালে নজরদারিতে রাখে। পরকীয়া প্রেমিক ঘটনার পর থেকে পলাতক রয়েছে। এ ঘটনায় নিহত সুমির ভাই নাসির উদ্দীন বাদী হয়ে রাতে স্বামী ও পরকীয়া প্রেমিককে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে।

নিহতের ভাই নাসির উদ্দীন জনান, আমার বোনের স্বামী ও তার পরকীয়া প্রেমিক আমার বোনকে আত্মহত্যা করতে বাধ্য করেছে। আমি তাদের বিচার চাই।

পরকীয়া প্রেমিক ফারুকের স্ত্রী রোজিনা বিবি বলেন, তিনি দুপুরের আগে বাড়ি থেকে বাহিরে গেছেন। সন্ধ্যা পর্যন্ত তিনি বাড়ি ফিরেননি এবং তার মোবাইল বন্ধ রয়েছে’।

গোপীনাথপুর ইউনিয়নের ইউপি সদস্য বজলুর রশিদ সাদেক বলেন, ‘ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে ঘটনাটি ঘটেছে । এর আগেও গ্রামে তাদের পরকীয়ার বিষয়ে শালিশ করা হয়েছে’। 

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ওই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মরদেহ উদ্ধারের পর মর্গে পাঠানো হয়েছে। তার স্বামী আইয়ুব আমাদের হেফাজতে থাকলেও পরকীয়া প্রেমিক ফারুক হোসেন পলাতক রয়েছে’।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft